Super Chat & Super Stickers eligibility, availability, and policies10 ways to monetize on YouTube
স্রষ্টাদের সম্পর্কে আমি সবচেয়ে বেশি প্রশংসা করি তা হল তাদের প্রতিভা এবং দক্ষতার অবিশ্বাস্য পরিসর। তারা গল্পকার, পরিচালক, সম্পাদক, বিপণনকারী এবং উদ্যোক্তা - সবাই এক। ক্রিয়েটরদের সাফল্য খোঁজার জন্য তাদের প্রয়োজনীয় সুযোগগুলি দিতে, YouTube এমন একটি জায়গা থেকে বিবর্তিত হয়েছে যেখানে লোকেরা ভিডিও আপলোড এবং শেয়ার করে। এটি এখন একটি গন্তব্য যেখানে নির্মাতারা নতুন শ্রোতা খুঁজে পেতে, ভক্তদের সাথে বিভিন্ন উপায়ে সংযোগ করতে এবং ক্রমবর্ধমান ব্যবসা গড়ে তুলতে পারেন।
গত তিন বছরে, আমরা নির্মাতা, শিল্পী এবং মিডিয়া কোম্পানিকে $30 বিলিয়নের বেশি অর্থ প্রদান করেছি।
14 বছর আগে আমরা এই আধুনিক সময়ের ক্রিয়েটর অর্থনীতির ভিত্তি স্থাপন করেছিলাম যখন আমরা YouTube পার্টনার প্রোগ্রাম (YPP) চালু করেছিলাম — এটির একটি প্রথম ধরনের ব্যবসায়িক মডেল যা প্ল্যাটফর্মে উৎপাদিত আয়ের সিংহভাগ ক্রিয়েটরদের সাথে ভাগ করে নেয়। গত তিন বছরে, আমরা নির্মাতা, শিল্পী এবং মিডিয়া কোম্পানিকে $30 বিলিয়নের বেশি অর্থ প্রদান করেছি। এবং 2021 সালের দ্বিতীয় প্রান্তিকে, আমরা আমাদের ইতিহাসের যেকোনো ত্রৈমাসিকের তুলনায় YouTube নির্মাতা এবং অংশীদারদের বেশি অর্থ প্রদান করেছি।
পথের পাশাপাশি, আমরা বিজ্ঞাপনের বাইরেও ক্রিয়েটরদের জন্য নতুন নগদীকরণের বিকল্পগুলিতে বিনিয়োগ অব্যাহত রেখেছি, যার মধ্যে রয়েছে পেইড ডিজিটাল পণ্য, মার্চেন্ডাইজ, ব্র্যান্ডেড সামগ্রী এবং আরও অনেক কিছু। ক্রিয়েটরদের সাথে আমাদের শেয়ার করা লক্ষ্য হল তাদেরকে শক্তিশালী এবং বৈচিত্র্যময় ব্যবসায়িক মডেল তৈরি করতে সাহায্য করা যা তাদের অনন্য বিষয়বস্তু এবং অনুরাগীদের সম্প্রদায় উভয়ের সাথেই কাজ করে।
0 মন্তব্যসমূহ