google-site-verification=SiWaI-a3ZtK5KShztJTkJBVVqHcLvkk0Rhd-4x5Cnrk YouTube 3 update Shorts 2022 | Channel Analytics Current Subscribers

Banner

                                 

YouTube 3 update Shorts 2022 | Channel Analytics Current Subscribers

 YouTube বিশ্লেষণ মৌলিক YouTube স্টুডিওতে মূল মেট্রিক্স এবং রিপোর্ট সহ আপনার ভিডিও এবং চ্যানেলের পারফরম্যান্স আরও ভালভাবে বোঝার জন্য আপনি বিশ্লেষণ ব্যবহার করতে পারেন। এছাড়াও আপনি আপনার মোবাইল ডিভাইসে YouTube স্টুডিও অ্যাপে অ্যানালিটিক্স দেখতে পারেন। YouTube বিশ্লেষণে যান YouTube স্টুডিওতে সাইন-ইন করুন। বাঁদিকের মেনু থেকে, অ্যানালিটিক্স বেছে নিন। এছাড়াও আপনি ভিডিও স্তরে বিভিন্ন প্রতিবেদন দেখতে পারেন: YouTube স্টুডিওতে সাইন-ইন করুন। বাঁদিকের মেনু থেকে, সামগ্রী নির্বাচন করুন। আপনার ভিডিওর দিকে নির্দেশ করুন এবং Analytics  নির্বাচন করুন। এছাড়াও আপনি চ্যানেল ড্যাশবোর্ড থেকে আপনার সর্বশেষ ভিডিও পারফরম্যান্স দেখতে পারেন। একটি ভিডিও শিরোনাম বা থাম্বনেইল ক্লিক করুন. দ্রষ্টব্য: আপনি নির্দিষ্ট ডেটা পেতে, কর্মক্ষমতা তুলনা করতে এবং ডেটা রপ্তানি করতে একটি প্রসারিত বিশ্লেষণ প্রতিবেদন দেখতে আরও দেখুন বা উন্নত মোডে ক্লিক করতে পারেন। YouTube বিশ্লেষণের মধ্যে, আপনি বিভিন্ন ট্যাব দেখতে পাবেন যা আপনাকে আপনার ডেটা বুঝতে সাহায্য করে। ওভারভিউ ওভারভিউ ট্যাব আপনাকে আপনার চ্যানেল এবং ভিডিওগুলি কীভাবে পারফর্ম করছে তার একটি সারাংশ দেখায়। মূল মেট্রিক্স কার্ড আপনার ভিউ, দেখার সময়, সাবস্ক্রাইবার এবং আনুমানিক আয় দেখায় (যদি আপনি YouTube পার্টনার প্রোগ্রামে থাকেন)। এই ট্যাবে আপনি এর জন্য রিপোর্টও দেখতে পাবেন: সাধারণ পারফরম্যান্স: আপনার সাম্প্রতিক ভিডিওর সাথে আপনার চ্যানেলের সাধারণ পারফরম্যান্সের তুলনা। সেরা ভিডিও: আপনার সাম্প্রতিক ভিডিওগুলি ভিউ অনুসারে র‌্যাঙ্ক করা হয়েছে। রিয়েলটাইম: গত 48 ঘন্টা বা 60 মিনিটে আপনার পারফরম্যান্স। সর্বশেষ ভিডিও: আপনার 10টি সর্বশেষ ভিডিও থেকে আপনার পারফরম্যান্স। গল্প: আপনার সাম্প্রতিক গল্প থেকে গত ৭ দিনে আপনার পারফরম্যান্স। *ভিডিও লেভেলে, আপনি দর্শক ধরে রাখার জন্য গুরুত্বপূর্ণ মুহূর্ত এবং আপনার রিয়েলটাইম রিপোর্ট দেখতে পাবেন। পৌঁছানো আপনার শ্রোতারা কীভাবে আপনার চ্যানেল আবিষ্কার করছে তার সারসংক্ষেপ রিচ ট্যাব আপনাকে দেয়। মূল মেট্রিক্স কার্ড আপনার ইম্প্রেশন, ইম্প্রেশন ক্লিক-থ্রু-রেট, ভিউ এবং ইউনিক ভিউয়ার দেখায়। এই ট্যাবে আপনি এর জন্য রিপোর্টও দেখতে পাবেন: ট্রাফিক উৎসের ধরন: দর্শকরা কীভাবে আপনার সামগ্রী খুঁজে পেয়েছেন। বাহ্যিক: ওয়েবসাইট এবং অ্যাপ থেকে ট্রাফিক যা আপনার চ্যানেলের ভিডিও এম্বেড বা লিঙ্ক করে। প্রস্তাবিত ভিডিও: অন্যান্য ভিডিওর পাশে বা পরে এবং ভিডিও বিবরণের লিঙ্ক থেকে আসা প্রস্তাবনাগুলি থেকে ট্র্যাফিক৷ এই ভিডিওগুলি আপনার নিজের ভিডিও বা অন্য কারো হতে পারে৷ ইম্প্রেশন এবং কীভাবে সেগুলি দেখার সময় বাড়ে: আপনার ভিডিওর থাম্বনেলগুলি YouTube-এ দর্শকদের কতবার দেখানো হয়েছে (ইম্প্রেশন), কত ঘন ঘন সেই থাম্বনেলগুলি একটি ভিউ (ক্লিক-থ্রু রেট) হয়েছে এবং কীভাবে সেই ভিউগুলি শেষ পর্যন্ত দেখার সময় নিয়ে গেছে। প্লেলিস্ট: সবচেয়ে বেশি দেখা প্লেলিস্ট থেকে ট্রাফিক যাতে আপনার ভিডিও অন্তর্ভুক্ত থাকে। ইউটিউব অনুসন্ধান:





 অনুসন্ধান শব্দগুলি থেকে ট্র্যাফিক যা দর্শকদের আপনার সামগ্রীতে নিয়ে আসে। ব্যস্ততা আপনার শ্রোতারা আপনার ভিডিও কতক্ষণ দেখছেন তার সারাংশ এনগেজমেন্ট ট্যাব আপনাকে দেয়। মূল মেট্রিক্স কার্ড আপনার দেখার সময় এবং গড় দেখার সময়কাল দেখায়। এই ট্যাবে আপনি এর জন্য রিপোর্টও দেখতে পাবেন: সেরা ভিডিও: গত ২৮ দিনে সবচেয়ে বেশি দেখার সময় সহ ভিডিও। সেরা প্লেলিস্ট: গত ২৮ দিনে সবচেয়ে বেশি দেখার সময় সহ প্লেলিস্ট। শেষ স্ক্রীন অনুসারে সেরা ভিডিও: গত ২৮ দিনে আপনার চ্যানেলের সবচেয়ে কার্যকর শেষ স্ক্রীন। টপ এন্ড স্ক্রীন এলিমেন্টের ধরন: আপনার চ্যানেলের শেষ 28 দিনে সবচেয়ে কার্যকরী এন্ড স্ক্রীন এলিমেন্টের ধরন। সেরা পোস্ট: গত ২৮ দিনে আপনার সেরা কমিউনিটি পোস্ট। *ভিডিও লেভেলে, আপনি দর্শক ধরে রাখা, লাইক (বনাম অপছন্দ) এবং শেষ স্ক্রীন এলিমেন্ট ক্লিক রেট সংক্রান্ত রিপোর্ট দেখতে পাবেন। শ্রোতা অডিয়েন্স ট্যাব আপনাকে কত ধরনের দর্শক আপনার ভিডিও দেখছে তার সারাংশ দেয়। মূল মেট্রিক্স কার্ড আপনার ফেরত এবং নতুন দর্শক, অনন্য দর্শক, সাবস্ক্রাইবার এবং মোট সদস্য দেখায়। এই ট্যাবে আপনি এর জন্য রিপোর্টও দেখতে পাবেন:

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ